বাড়ি বিনোদন ব্লাউজের ফাঁকে উঁকি মার’ছে গভীর ক্লিভে’জ,নেটদুনি’য়া কাঁপাচ্ছেন ‘ব্ল‍্যাক বিউটি’ মধুমিতা

ব্লাউজের ফাঁকে উঁকি মার’ছে গভীর ক্লিভে’জ,নেটদুনি’য়া কাঁপাচ্ছেন ‘ব্ল‍্যাক বিউটি’ মধুমিতা

2
ব্লাউজের ফাঁকে উঁকি মার’ছে গভীর ক্লিভে’জ,নেটদুনি’য়া কাঁপাচ্ছেন ‘ব্ল‍্যাক বিউটি’ মধুমিতা

একের পর এক বোল্ড অব’তারে সো’শ‍্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী মধুমিতা সরকার । ধা’রাবা’হিক ছেড়ে বড়’প’র্দায় প্রবে’শ করতে’ই চম’কপ্র’দ প’রিব’র্তন ঘ’টেছে ম’ধুমি’তার। সেই পুর’নো পাখি’কে এখন আর খুঁ’জে পাবেন না তাঁর মধ‍্যে। এই নতুন মধু’মিতা আরো বেশি গ’র্জাস, আরো বে’শি বো’ল্ড।

সোশ‍্যাল মি’ডিয়ায় যে মধুমিতা অ’ত‍্য’ন্ত স’ক্রি’য় থাকেন তা অনেকেই জা’নেন। প্রা’য়দি’নই নিত‍্য ন’তুন ছবি ন’য়তো ভিডিও শে’য়ার করতে থাকেন অনুরাগীদের জন‍্য। ইন’স্টা’তে মধুমি’তার ফ‍্যা’ন ফ’লো’য়িং ছাড়ি’য়ে’ছে ৯ লক্ষ। সোশ‍্যাল মি’ডিয়ায় অ’ত‍্য’ন্ত স’ক্রি’য় থা’কেন মধুমিতা। প্রায় প্রতি’দিনই কোনো না কোনো নতুন ফটো’শুটে’র ছবি বা ভিডিও শে’য়ার করেন তিনি নিজের ই’নস্টা হ‍্যা’ন্ডেলে। নতুন ফ’টো’শুট না করলে’ও কুছ প’রো’য়া নেহি। পুরনো অ’দে’খা ছবিও একই রকম ভা’ই’রাল হয় অভি’নেত্রীর।

আর হবে নাই বা কেন! সিরি’য়ালে’র সেই পুরনো পা”খির সঙ্গে এই মধুমি’তার তফাত চো’খে পড়ার মতো। আ’গের থে’কে অভি’ন’য় দক্ষ’তা যেমন বেড়েছে তাঁর তেমনি বে’ড়ে’ছে সৌন্দ’র্য, আ’রো বো’ল্ড হয়ে উঠে’ছেন অ’ভিনেত্রী।

সম্প্রতি কা’লো স্লি’ভ’লেস ড্রে’সে ধরা দিয়ে’ছেন মধু’মি’তা। খোলা চুলে, আবে’দনম’ চাহনিতে আ’রো অ’পরূ’পা হয়ে উঠেছেন তিনি। ছবি পোস্ট করতে’ই ভা’ই’ল হয়ে গিয়েছে। ৮০ হাজার ছাড়ি’য়ে’ছে লা’ই’কের সংখ‍্যা।

সম্প্রতি সাদা পো’শা’কে অ’ত‍্য’ন্ত মো’হ’য়ী অব’তা’রে ধরা দিয়ে’ছি’লেন মধু’মিতা। সাদা প‍্যান্ট ও সাদা ক্র’প টপে এর আ’গেই বেশ ক’য়েক’টি ফ’টোশু’টের ছবি শে’য়া’র করে’ছিলেন অভি’নে’ত্রী। এবা’র সেই ফ’টোশু’টের সম’য়কার’ই এক ভিডিও পোস্ট করেন তিনি। আর শে’য়ার করার সঙ্গে স’ঙ্গে’ই ভা’ইরা’ল হয় ভি’ডিওটি।

দিও’য়া’লিতে ফে’স্টি’ভ সাজে সেজে উঠে’ছিলেন ম’ধুমিতা। সাদা লেহে’ঙ্গা চো’লিতে ক‍্যা’মেরা’বন্দি হয়েছি’লেন অ’ভিনে’ত্রী। গোটা লে’হে’ঙ্গায়’ মিরর ওয়া’র্ক, সঙ্গে কানে মানা’নসই ল’ম্বা দুল ও হাল’কা মেক’আপ। ব‍্যস, এতেই কাত নেটি’জে’নরা।

এরপর লা’ল লে’হেঙ্গা’য় ধরা দিয়ে’ছিলে’ন অ’ভিনে’ত্রী। ডি’প নেক ব্লা’উ’জের ফাঁ’কে উঁকি মা’র’ছে গ’ভী’র ক্লি’ভে’জ। চূ’ড়া’ন্ত বো’ল্ড’ লু’কে দেখা গি’য়ে’ছিল মধু’মিতা’কে। ৮৪ হাজার লা’ইক ছা’ড়ি’য়ে গি’য়েছে এই ছবিতে।