বাড়ি বাংলাদেশ জাতীয় করোনাভাইরাসে আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী

করোনাভাইরাসে আক্রান্ত স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়েছেন। এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোস্তাফা কামাল উদ্দীন ভাইরাসটিতে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। রোববার (১৫ নভেম্বর) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা শরীফ মাহমুদ অপু গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

শরীফ মাহমুদ অপু বলেন, আজ সকালে গণভবনে প্রধানমন্ত্রীর অনুষ্ঠানে থাকার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী ও সচিব মহোদয়ের। সেজন্য তাদের করোনা পরীক্ষা করতে আইসিডিডিআরবিতে নমুনা দেয়া হয়। শনিবার রাতে দু’জনেরই করোনা রিপোর্ট পজেটিভ এসেছে।

তিনি আরও জানান, পুনরায় নিশ্চিত হওয়ার জন্য দু’জনের নমুনা পুলিশ হাসপাতালে দেয়া হয়েছে। তবে দু’জনের মধ্যে কোনো লক্ষণ বা উপসর্গ নেই।

একইদিনে গাজীপুর-২ আসনের সংসদ সদস্য, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। জাতীয় সংসদের চলমান বিশেষ অধিবেশন উপলক্ষে গতকাল শনিবার তার নমুনা সংগ্রহ করা হয়। সংসদ মেডিকেল সেন্টারের ডা. মো. জাহিদ এ তথ্য নিশ্চিত করেন।

এদিকে রোববার স্বাস্থ্য অধিদফতরের দেয়া তথ্য অনুযায়ী, দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে আরও ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ৬ হাজার ১৯৪ জন। মৃতদের মধ্যে পুরুষ ১৭ জন ও ৪ জন নারী বলে জানা গেছে।

এছাড়া নতুন করে আরও ১ হাজার ৮৩৭ জনের শরীরে কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা ৪ লাখ ৩২ হাজার ৩৩৩ জনে।

Exit mobile version