বাড়ি বিনোদন স্বামীর স’ম্পর্কে বি’স্ফো’রক তথ্য ফাঁ’স কর’লেন মাহি!

স্বামীর স’ম্পর্কে বি’স্ফো’রক তথ্য ফাঁ’স কর’লেন মাহি!

2
স্বামীর স’ম্পর্কে বি’স্ফো’রক তথ্য ফাঁ’স কর’লেন মাহি

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ২০১২ সালে জাজ মাল্টি’মিডিয়া প্রযো’জিত ভালো’বাসা’র রঙ চলচ্চি’ত্রের মাধ্যমে অভিনয় জীবন শুরু করেন। এরপর সি’নেমা, প্রেম, বিয়ে নিয়ে একা’ধিক’বার খব’রের শি’রোনাম হলেও এবার ভিন্ন এক কারণে আ’লোচনায় আ’সলেন তিনি।’

ফেসবুকে বেশ স’ক্রিয় ঢাকাই ছবির এই আলোচিত অভিনেত্রী। নিয়’মিত’ই স্ট্যা’টাস দিয়ে যান তিনি। তবে তার স্ট্যা’টাস’গুলো মা’ঝেম’ধ্যে দ্বিধা’য় ফেলে দেয় ভ’ক্তদের। যদিও মাহি বার’বা’রই বলে আসছেন, এসব ‘স্ট্যা’টাস তার ব্য’ক্তিগত জী’বন’কেন্দ্রিক নয়। যখন যা মনে আসে তা-ই লিখে ফে’লেন- হোয়া’টস অন ইউর মা’ইন্ডে।

সম্প্রতি এম’নই এক স্ট্যা’টাস দিয়ে বিব্রত হন মাহি। তার একটি পোস্ট দেখে ভ’ক্ত’দের অ’নেকে ধরে’ই নেন, বরের স’ঙ্গে বি’চ্ছে’দ ঘটে’ছে মাহি’র। এ নিয়ে মাহি’র বি’চ্ছেদ ঘটে’ছে এমন শি’রোনা’মে সংবাদও প্রকাশ করা হয়েছে।

এসব বিষ’য়ে বেশ বিব্রত ও বিরক্ত মাহি। বি’চ্ছেদ তো’ দূরের কথা স্বা’মীর স’ঙ্গে বেশ সুখেই আছেন জানা’লেন মাহি। তবে তার স্বামী কিছু’টা অন্যরকম সেটিও বলতে দ্বি’ধা’ ক’রলে’ন না। এ বিষ’য়ে বেশ কিছু অ’ভিযোগও রয়েছে মাহির।

মাহির অভিযোগ, স্বামী অপু তা’কে একটু সময় কম দেন। প্রা’য়ই না ডে’কে একাই খাবার নিয়ে খেয়ে ঘুমিয়ে পড়েন। সে একটু আ’নরো’মান্টিক। এর পর বরের প্রশংসায় পঞ্চ’মুখ হন মাহি।

তিনি বলেন, ‘অপু ‘বাবু খাই’ছো’ টাইপ ছেলে না। ‘বাবু খা’ইছো’ টাইপ মানু’ষেরা ভু’য়া হয়, তারা পার’মা’ন্যান্ট না। ওমন মানু”ষ দিয়ে আমি কী ক’রব?

মাহি বলেন, ‘আমি জানি, সে আ’মাকে কতটা ভা’লো’বাসে। আমি যত বড় ভুল করি না কেন, আমা’র সঙ্গে যা–ই ঘটুক না কেন, সে কখনই আ’মার হাত ছা’ড়বে না। স’রি ব’লার আগেই সে আ’মাকে ক্ষ’মা করবে। আ’নরো’মান্টিক হলেও অপু আমা’র কাছে সেরা স্বা’মী।’