বাড়ি অপরাধ উদ্ধার করা ফেনসিডিলের ২৫ বোতল গোপনে সরিয়ে নিজের ট্রাঙ্কে রাখল পুলিশ কনস্টেবল

উদ্ধার করা ফেনসিডিলের ২৫ বোতল গোপনে সরিয়ে নিজের ট্রাঙ্কে রাখল পুলিশ কনস্টেবল

2
উদ্ধার করা ফেনসিডিলের ২৫ বোতল গোপনে সরিয়ে নিজের ট্রাঙ্কে রাখল পুলিশ কনস্টেবল

পাবনা  ঈশ্বরদী রেলওয়ে (জিআরপি) থানা কার্যালয়ের কম্পিউটার অপারেটর পুলিশ সদস্য (কনস্টেবল) মো. নাইম হোসেনকে ২৫ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার (৬ অক্টোবর) ওই পুলিশ সদস্যকে জেলহাজতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (৫ অক্টোবর) রাতে ঈশ্বরদী রেলওয়ে জংশন স্টেশনের এলাকার পুলিশের ব্যারাকের মেস থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

ঈশ্বরদী রেলওয়ে থানার একাধিক পুলিশ সদস্য জানান, গত বুধবার রাজশাহী থেকে ঢালারচর অভিমুখী ঢালার চর এক্সপ্রেস ট্রেনে অভিযান চালিয়ে ২৬৪ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। উদ্ধার করা ফেনসিডিলের ২৫ বোতল পুলিশের গাড়ি থেকে গোপনে সরিয়ে নিজের ট্রাঙ্কে রাখার সময় ঘটনাটি ব্যারাকে থাকা অন্য এক কনস্টেবলের চোখে পড়ে।

ঘটনাটি রেলওয়ে জেলা পাকশীর পুলিশ সুপার শাহাব উদ্দিনকে সঙ্গে সঙ্গে অবহিত করেন তিনি। ঘটনা শুনে তাৎক্ষণিক অতিরিক্ত পুলিশ সুপারকে ঘটনাটি তদন্ত করার নির্দেশ দেন তিনি। পরে বৃহস্পতিবার রাতে অতিরিক্ত পুলিশ সুপার নাইমসহ পুলিশ সদস্যরা ব্যারাকে গিয়ে কনস্টেবল নাইমের ট্রাঙ্ক থেকে ২৫ বোতল ফেনসিডিলসহ তাকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার হওয়া কনস্টেবল নাইম হোসেন জিজ্ঞাসাবাদে পুলিশ সুপারকে জানান, ওই ফেনসিডিল রেল থানার অফিসার ইনচার্জ (ওসি) গোপাল কুমার দাস ও সেকেন্ড অফিসার রঞ্জন কুমার বিশ্বাসের নির্দেশে তিনি তার নিজস্ব ট্রাঙ্কে লুকিয়ে রাখেন। এ বিষয়ে ঈশ্বরদী রেলওয়ে থানার ওসি ও সেকেন্ড অফিসারের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও ওসির ফোন বন্ধ পাওয়া গেছে এবং সেকেন্ড অফিসার কল রিসিভ করেননি।