বাড়ি অপরাধ ফেনীতে কিশোরীকে সংঘব’দ্ধধ’র্ষণ করলো দুই আওয়ামী লীগ নেতা

ফেনীতে কিশোরীকে সংঘব’দ্ধধ’র্ষণ করলো দুই আওয়ামী লীগ নেতা

ফেনীতে কিশোরীকে সংঘব'দ্ধধ'র্ষণ করলো দুই আওয়ামী লীগ নেতা

ফেনীর দাগনভূঞায় এক কিশোরীকে (১৫) গণধ’র্ষণের অভিযোগে আওয়ামী লীগের দুই নেতাকে গ্’রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় আসামী হারবাল চিকিৎসক করিম মহাজন ও বেলাল হোসেনকে গ্রে’প্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে পুলিশ। এর আগে বিকেলে নি’র্যাতিত ওই কিশোরীর মা বা’দী হয়ে তাদের বিরুদ্ধে নারী ও শিশু নি’র্যাতন দ’মন আইনে মা’মলা দা’য়ের করেন।

ধ’র্ষণের অভিযোগে সকালেই তাদের আ’টক করেছিলো বলে জানিয়েছেন দাগনভূঞা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইমতিয়াজ আহমেদ। গ্রে’প্তারকৃ’ত হারবাল চিকিৎসক করিম মহাজন উপজেলার মাতুভুঞা ইউনিয়নের মোমারিজপুর গ্রামের মো. ইস্রাফিলের ছেলে ও মাতুভূঞা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক। অপরজন বেলাল হোসেন ইয়াকুবপুর ইউনিয়নের শরীফপুর গ্রামের আবুল হাসেমের ছেলে ও ইয়াকুবপুর ইউনিয়নের শরীফপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওই কিশোরীর মা মামলার অভিযোগে লিখেন, পৌরসভার ৩নং ওয়ার্ড বেতুয়া গ্রামের আলমগীরের বাসায় দীর্ঘদিন ধরে ভাড়া থাকেন তারা। দীর্ঘদিন ধরে নানা প্র’লোভন দেখিয়ে তার মেয়েকে ধ’র্ষণ করে হারবাল চিকিৎসক করিম মহাজন।

অপরদিকে একা পেয়ে বেলাল হোসেনও গত তিন মাস ধরে তাকে ধ’র্ষণ করে আসছে। একপর্যায়ে কিশোরী গ’র্ভবতী হয়ে পড়লে করিম মহাজন কৌশলে গ’র্ভপাত করান। ঘটনা জানাজানি হলে বিষয়টি স্থানীয়ভাবে টাকা দিয়ে মী’মাংসা করার চেষ্টা করা হয়। ওসি মো. ইমতিয়াজ আহমেদ আরো জানান, শুক্রবার কিশোরী মেয়েটিকে শারীরিক পরীক্ষার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে তাকে ২২ ধারায় জ’বানব’ন্দি প্রদানের জন্য আদালতে প্রেরণ করা হবে।

Exit mobile version